Saturday, March 17, 2012

ভালো থাকিস।

আজ মনটা ভালো নেই। মানে বাস্তবিকই ভালো নেই। আমি জানি মাঝে মাঝেই আমি এখানে, মানে নিজের ব্লগে বলে থাকি, যে 'I am sad.' কিন্তু আজ জীবনটাকে কিরকম আলাদা, পানসে লাগছে। মনে হচ্ছে তৃতীয় কোনও মানুষের চোখ দিয়ে নিজেকে দেখছি। একটা অদ্ভুত শূণ্যতা। আমি ভালোবাসার অযোগ্য। ভালোবাসা পাওয়ার অযোগ্য। লক্ষ্য অর্জনে অসক্ষম। অদ্ভুত এই জীবন। অদ্ভুত আমি। অদ্ভুত আমার জীবন।

মাঝে মাঝে সব কিছু কিরকম virtual লাগে। এত লিখেছি...আজ মনে হচ্ছে সব ডায়রীগুলো বের করে ছিঁড়ে টুকরো টুকরো করে ফেলে দিই বাইরে। মানুষ এত নিষ্ঠুর কি করে হয়? উফফ। ভগবান। কেন? আমিই কেন?

কি আর বলি... আর লিখতেও ইচ্ছে করছে না। আর এই লেখা একটা অভিশাপ। শুধুই কাঁটার মতন ব্যাথা দেয়।

ছাই। কি লিখতে কি লিখছি।


ভালোবাসা একটা অভিশাপ। নেশার মত ঘাড়ে চেপে বসে। জীবনের একটাই আক্ষেপ রয়ে গেল। সব নেশাই জয় করলাম। ভালোবাসাকে জয় করতে পারলাম না। আমাকে নিয়ে ছিনিমিনি খেলে চলে গেল। আমার কঙ্কাল পড়ে আছে। আমি হাসছি। হাহা।

ভালো থাকিস।

সৌম্য।

No comments:

Post a Comment